আমার কাজ করতে ভালো লাগে ।

আমি যেভাবে কাজ করি!!




একটা মানুষ যখন একটানা ৮ ঘন্টা করে অনেক সময় তারচেয়ে বেশী প্রায় প্রতিদিন কম্পিউটারের সামনে থাকে তখন সে কি হয়! একটি পাগল তো বটেই !!আমার বেলায় কি হচ্ছে ? মহাগোলমাল!! ইংরেজী বুঝিনা তার পরেও আমি ইংরেজী কোড করি, ধরুন দিনে দুইশত কোড টাইপ করি, এখন যদি এই দুইশত কোড সঠিক জায়গা মতো না বসাই, তাহলে কি আমার কাজ হবে ?সবচেয়ে খারাপ জিনিষ টি হলো একটানা চেয়ে থেকে কাজ করা । এখন যদি আপনার সামনে বেশীক্ষন না মাত্র ১০মিঃ একটি টচলাইট আপনার চোখে ধরে রাখে তাহলে বুঝতে পারতেন আসলে ব্যপারটা কি !! আর আমি তো সারাদিন একা থাকি তাই কোন কারন না পরলে বাহিরে যাই না । সারা দিন কম্পিউটার আর কম্পিউটার ।কাজ করতে করতে যখন অতীত চোখের সামনে ভাসে তখন খুব খুব খারাপ লাগে । বিশ্বাস করতে হয়তো একটু কষ্ট হবে । তার পরেও নিজেকে একটু আলাদা করে রাখি ঘুমের মাঝে । এই ধরুন ভালো করে 24h এর ভিতোরে 4h ঘুম শোয়ার আগে ও পরে ১ঘন্টা করে দুই ঘন্টা বাদ । কেউ কি এসব কথা ভেবে দেখে? দেখে শুধু হাসি ভরা মুখটা ! কিন্তু সে কি সত্যিই হাসে নাকি সবার সাথে অভিনয় করে !!এতো কিছুর পরেও যখন সে খারাপ, তার সাথে মিথ্যে কথা বলে, তখন তো বলতেই হয় > মরে যাবো , তারপর না হয় ভালো বলবেন ।
😌 জীবনের কাছে নেই কিছু চাওয়ার , জানি পাবো না । তবুও বেচে আছি  এক মুঠু আলোর জন্য 😊😊>>

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন